Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৫.৯৬°সে

রিয়ালে ফিরছেন রোনালদো, পিএসজিতে মেসি

ঠুনকো কারণেই রিয়াল বার্সা ছাড়ার কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সুযোগটা হাতছাড়া করেনি সময়ের অন্যতম সেরা ফুটবলারকে দলে ফেরাতে। কিন্তু যে উদ্দেশ্য নিয়ে তাকে নিয়ে আসেন তা সফল হয়নি তিন মৌসুমেও।

তাই আবারও বর্জন সিআর সেভেনের উটার্নের। সিরিয়াতে বলতে গেলে একক আধিপত্য চলে চুক্তির কিন্তু ইউরোপ সেরার মঞ্চে তারা বর্ণহীন বেশ কয়েকবছর। ম্যানেজমেন্ট ভেবেছিল রোনালদোর কাছে চলে এলে অপেক্ষার অবসান হবে। তাদের কিন্তু বিধিবাম, ইতালিতে তাবু করার পর চ্যাম্পিয়ন্স থেকে আরও হতশ্রী পারফরম্যান্স। ডিফেন্সের সিদ্ধান্ত নেয়া হয়েছে সেই অনুধাবন এখন লাভ প্রধানের।

যদিও তিনি ইতালিয়ান চ্যাম্পিয়ন লিগে একেবারে নি। লীগ শিরোপার পাশাপাশি জিতিয়েছেন সমানসংখ্যক সুপার কাপ। 121 ম্যাচে 92 স্কোর করা এই ফরোয়ার্ডকে ডাকা হতো গোলমেশিন বলে। কিন্তু এক চ্যাম্পিওনলীগ ব্যার্থতাতে সবশেষ।চিরসবুজ ফরওয়ার্ড নাকি ফুরিয়ে গেছেন মাত্র। এক ম্যাচ ব্যবধানেই ইতালিতে যখন এমন অস্বস্তি তখন আবারো বসন্তের অপেক্ষায় স্পেন।

এদিকে রোনালদো স্পেনের ফিরলে মেসির সঙ্গে তার দ্বৈরথ উপভোগের প্রত্যাশা করছেন যারা সেই আশার গুড়ে বালি। বার্সোলোনার প্রতি কৃতজ্ঞ মেসির সম্পর্কের তিক্ততা বাড়াননি আদালতে না গিয়ে। কিন্তু এ মৌসুম শেষে তার ইচ্ছার বিরুদ্ধে কোন উপায়ই লা লিগায় রাখতে পারবে না কেউই। আর সেই সুযোগটাই দিচ্ছে পিএসজি। বন্ধু নেইমারকে বার্সায় ফেরানোর সব চেষ্টাই করেছিলেন লিও।

সেখানে ব্যর্থ হয়ে এবার নিজেই যাচ্ছেন তার ক্লাবে। ফ্রী ট্রান্সফারের সুবিধা নিয়ে বিশ্বসেরা কে দলে ভেড়ানোর সব বন্দোবস্ত নাকি সেরে ফেলেছে মেডিসিয়ানরা। দলের ফুটবলারা ও আবাস দিচ্ছেন তেমনি। তারা এখন অপেক্ষায় মেসিকে স্বাগত জানানোর। আর ভক্তরা নতুন অধ্যায়ের।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৫৭ শরণার্থীর মৃত্যুর শঙ্কা
ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার বন্ধ থাকায় বিপাকে উচ্চাশিক্ষার জন্য বিদেশ গমনেচ্ছু শিক্ষার্থীরা
আইন বিভাগের শিক্ষার্থীর মৃত‍্যুতে লিডিং ইউনিভার্সিটির শোক
এখনই খুলছে না ব্রিটিশ বিশ্ববিদ্যালয়গুলো
ইংল্যান্ডের মানচেস্টার এ বাংগালী কফি এন্ড স্ন্যাক্স কনভেনিয়েন্স স্টোর উদ্ভোদন।।
রোনালদোকে বুকে জড়িয়ে ধরতে চান পেলে

আরও খবর