Header Border

ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে

স্ত্রী’র ছবিতে মাশরাফীর কমেন্ট সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফীপত্নী সুমনা হক সুমির উপস্থিতি খুব একটা দেখা যায় না। তবে এবার তার একটি ছবি ঘিরেই আলোচনায় এসেছেন মাশরাফী বিন মোর্ত্তজা ও সুমনা হক সুমি জুটি।

গত শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি পরিবর্তন করেন মাশরাফীপত্নী। সে ছবিতে কমেন্ট করেন মাশরাফী বিন মোর্ত্তজা। আর তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

সুমনা হক সুমি বিমানে বসেই ছবিটি তুলেছিলেন। ছবিতে তিনি মাস্ক পরা ছিলেন। তাই অনেকে ধারণা করছেন ছবিটি সাম্প্রতিক সময়ের। সেটার মন্তব্যের ঘরে মাশরাফী লেখেন, ‘চোখ দেখেই তো জবাই হইছিলাম।’

মাশরাফীর কমেন্টের পর তার ভক্ত ও কাছের মানুষরা তাতে বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকে হাহা, কেয়ার ও লাভ রিয়্যাক্টও দিয়েছেন। মাশরাফী বিন মোর্ত্তজা এক হাতে সামলেছেন যতদিন নেতৃত্বে ছিলেন বাংলাদেশের ক্রিকে’টের। নেতৃত্বটা ছেড়েছেন বেশি দিন হয়নি। ক্রিকেট’কে বিদায় না বললেও অধিনায়কত্ব ছাড়ার পর আর খেলা হয়নি কোনো ম্যাচ।

ক্রিকে’টে না থাকলেও ব্যস্ত সময় কাটছে নড়াইলের মানুষদের নিয়ে। বিশেষ করে করো’নার এই সময়টায় সংসদীয় এলাকা নড়াইল-২ আসন নিয়ে বেশ ব্যস্ত, স্বচক্ষে তদারকি করতে গিয়ে নিজেও আ’ক্রান্ত হয়েছেন করো’নায়। তবে বাকি সময়টা পরিবারকেই দিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার বন্ধ থাকায় বিপাকে উচ্চাশিক্ষার জন্য বিদেশ গমনেচ্ছু শিক্ষার্থীরা
লকডাউনে ভিসা এপ্লিকেশন ন্সেন্টার বা Visa Facilitation Services Global (VFS ) বন্ধ ও হাজারো শিক্ষার্থীর আর্তনাদ
দিনাজপুরে টমেটোর বাম্পার ফলন করোনায় বিপাকে কৃষকেরা
২৮ এপ্রিল পর্যন্ত বাড়লো কঠোর লকডাউন
২৮ এপ্রিল পর্যন্ত বন্ধ সব আন্তর্জাতিক ফ্লাইট
একটি হারানো বিজ্ঞপ্তি…খাদিজা আক্তার নামের একটি মেয়ে নিখোঁজ

আরও খবর