Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৫.৯৬°সে

সারা বেগম কবরী আর নাই।

  • সারাহ বেগম কবরী বা মিনা পাল

    ১৯৫০ সালের ১৯ জুলাই চট্টগ্রামের বাঁশখালীতে জন্মগ্রহণ করেন কবরী। তাঁর আসল নাম ছিল মিনা পাল। বাবা শ্রীকৃষ্ণদাস পাল এবং মা লাবণ্য প্রভা পাল।
    প্রথম স্বামী চিত্ত চৌধুরী তাঁকে ছেড়ে ১৯৭৮ সালে শামীম ওসমানের চাচাকে শফিউদ্দিন সারোয়ার ওরফে বাবু সারোয়ারকে বিয়ে করে মুসলিম হয়েছিল। রাজনৈতিক কারণে তার দ্বিতীয় স্বামী তালাক হয়েছে।

    বাংলা সিনেমার অভিনেত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি (ভোট ডাকাতি এবং চুরি করে)। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি থাকা অবস্থায় চাঁদাবাজি, সন্ত্রাস, খুন ও লুটতরাজকে এক নয়া মাত্রায় নিয়ে যেতে পেরেছিলো ‘মিষ্টি মেয়ে’ কবরী।

    অনেকে হয়তো উনার অভিনয় এবং লুকের ব্যাপারে ফ্যাসিনেটেড থাকবে।কিন্তু রাজনীতির ময়দানে উনার চেহারা দেখার পর সব ভালোলাগা উবে গিয়েছে, তাই হয়তো রাজনৈতিক রুপটাই ফুটে উঠবে অনেকের কাছে।

    করোনায় আক্রান্ত সারাহ বেগম কবরী মারা গেছেন। রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শুক্রবার রাত ১২টার দিকে তিনি মারা যান ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দিনাজপুরে ধুমধামের সাথে শতবর্ষী বৃদ্ধ-বৃদ্ধার পুনঃবিয়ে
এটিএম শামসুজ্জামানের চিরবিদায়
রাজারহাটে মরহুম আবদুল্লাহ সোহরাওয়ার্দী স্মতির সরণে ফুডবল টুনামেন্ট ২০২০ এর ফাইনাল নাইট ম্যাচ- মোঃ রেজাউল হক, কুড়িগ্রাম প্রতিনিধি
শেখ হাসিনার দিল্লি সফর থেকে বাংলাদেশ আসলে কী পেল?
স্কুলের স্টোর রুম থেকে বিবস্ত্র শিক্ষক আটক,দৈনিক সুপ্রভাত বাংলাদেশ।
জুতার ভিতরে ভরে ইয়াবা পাচার। আওয়ার বার্তা।

আরও খবর