Header Border

ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে

মুরাদনগরে চোরাই গাড়িসহ ২ জন গ্রেপ্তার

কুমিল্লার মুরাদনগর উপজেলার ঘোড়াশাল থেকে চুরি যাওয়া গাড়িসহ দুই জনকে গ্রেপ্তার করেছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- জেলার দেবিদ্বার উপজেলার দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (২৫) ও একই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে কুদ্দুছ মিয়া (২৭)।

বৃহস্পতিবার (৭ নেভম্বর) সন্ধ্যায় বিহ্মণবাড়িয়া জেলার আখাউড়া খরমপুর মাজার রোড এলাকা থেকে চোর চক্রকে গ্রেপ্তার করা হয়। এ সময় চুরি যাওয়া গাড়িটিও উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (৬ অক্টোবর) রাতে উপজেলার ঘোড়াশাল এলাকার তাসফি ইট ভাটা থেকে একটি পাওয়ার টিলার (ট্রাক্টর) গাড়ি চুরি হয়। পরদিন দুপুরে ইট ভাটার মালিক কামাল হোসেন বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার কিছুক্ষণ পরেই কামাল হোসেন জানতে পারে তার চুরি যাওয়া গাড়িটি বিহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর এলাকায় বিক্রির জন্য নেয়া হয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলে মুরাদনগর থানার এসআই বাদল তার সঙ্গীয় ফোর্সসহ বিজয়নগর যাওয়ার পথে আখাউড়া খরমপুর মাজার রোড এলাকায় ভাটার মালিক কামাল হোসেন গাড়িটি দেখতে পায়। পরে গাড়ির সাথে থাকা ওই দুই চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করে মালিককে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, গাড়ির মালিক কামাল হোসেনর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার বন্ধ থাকায় বিপাকে উচ্চাশিক্ষার জন্য বিদেশ গমনেচ্ছু শিক্ষার্থীরা
লকডাউনে ভিসা এপ্লিকেশন ন্সেন্টার বা Visa Facilitation Services Global (VFS ) বন্ধ ও হাজারো শিক্ষার্থীর আর্তনাদ
দিনাজপুরে টমেটোর বাম্পার ফলন করোনায় বিপাকে কৃষকেরা
২৮ এপ্রিল পর্যন্ত বাড়লো কঠোর লকডাউন
২৮ এপ্রিল পর্যন্ত বন্ধ সব আন্তর্জাতিক ফ্লাইট
একটি হারানো বিজ্ঞপ্তি…খাদিজা আক্তার নামের একটি মেয়ে নিখোঁজ

আরও খবর