Header Border

ঢাকা, সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ৩০.৯৬°সে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সুনামগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি

আলি আমিন স্টাফ রিপোর্টার, যুক্তরাজ্য প্রতিনিধি :

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একের পর এক ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে। কোন ষড়যন্ত্রই তারুন্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দমিয়ে রাখতে পারবেনা। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে আসবেন। শুধু বিএনপি নয়, গোটা জাতিকে নেতৃত্ব দিবেন।বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ষড়যন্ত্রমূলকভাবে বিভিন্ন মামলায় জড়িয়ে তার বিরুদ্ধে ক‍ুৎসা রটানোর ঘটনা এখনও অব্যাহত রয়েছে।তাকে এবং তার পরিবারকে প্রতিহিংসামূলকভাবে দেশের মানুষের কাছে হেয় প্রতিপন্ন করতে এবং রাজনীতি থেকে দুরে সরিয়ে দিতেই এধরনের মামলা।

সকলকে এই ষড়যন্ত্র মুলক মামলার বিরুদ্ধে সোচ্চার হয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলত হবে

উল্লেখ্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে সুনামগঞ্জ আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। জিয়াউর রহমানকে প্রথম রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক বলায় মামলাটি দায়ের করেন যুক্তরাজ্য প্রবাসী মঈনুল হক। সোমবার (২২ মার্চ) সকালে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর আদালতে ওই মামলাটি করা হয়। মামলার বাদীপক্ষের আইনজীবী আক্তারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

বাবুল আহমদ চৌধুরী।
সহ সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য বিএনপি।
সম্মানিত সদস্য স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন সমন্বয়ক কমিটি যুক্তরাজ্য।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশে আবারো লকডাউন ৫ মে পর্যন্ত। চলবেনা কোন গণপরিবহন ও
বর্ষীয়ান রাজনীতিবিদ জাকারিয়া খান চৌধুরীর মৃত্যুতে বাবুল আহমেদ চৌধুরীর শোক প্রকাশ
এক মিনিটের সারা বিশ্ব
বিনা ভোটে নিজেদের নির্বাচিত ঘোষণা করেছে
শিল্পীরা শিল্পীদেরই মেরে ফেলে
করোনার টিকা নিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

আরও খবর